সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এ্যাডভোকেট আব্দুর রহমান মিয়া ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হলেন  

মোঃ মাসউদুর রহমান   |   রবিবার, ০৩ মার্চ ২০২৪ | প্রিন্ট  

এ্যাডভোকেট আব্দুর রহমান মিয়া ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হলেন  
ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির (২০২৪-২০২৫) নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকের পদসহ ২১টি পদে জিতেছেন বাংলাদেশ  আওয়ামী লীগ–সমর্থিত আইনজীবীরা। গত বুধ ও বৃহস্পতিবার (২৮ ও ২৯) ঢাকা আইনজীবী সমিতির এই ভোট গ্রহণ হয়। ২১ হাজার ২০৮ জন ভোটারের মধ্যে ৯ হাজার ৬৯০ জন আইনজীবী ভোট দেন।
ওই নির্বাচনে অন্যান্য পদ ছাড়া শুধু ১০টি সদস্যপদের মধ্যে ৮টিতে আওয়ামী লীগ-সমর্থিত জয় লাভ করে। এতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সদস্য পদে মনোনয়ন পেয়ে বিজয়ী হয়েছেন টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কৃতিসন্তান, সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবী এ্যাডভোকেট মোঃ আব্দুর রহমান মিয়া। তিনি বেকড়া আটগ্রাম ইউনিয়নের বারাপুষা গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মোঃ গিয়াস উদ্দিন এর একমাত্র সুযোগ্য ছেলে তিনি।
নির্বাচনে জয়লাভ করার পর তিনি জানায় আমি মহান আল্লাহর দরবারে লাখোকোটি শুকরিয়া এবং বিজ্ঞ আইনজীবী সহ সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন। আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব এবং আইনজীবীদের কল্যানের জন্য কাজ করতে পারি এটাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য। মহামান্য সুপ্রীম কোর্টের আইনজীবী হিসেবে স্বীকৃতি পাওয়ার আনন্দের রেশ কাটতে না কাটতেই ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সদস্য হিসেবে বিজয়ী করায় বারের সকল বিজ্ঞ আইনজীবীদের এবং বিচারকদের প্রতি কৃতজ্ঞ। এ জন্য মহান আল্লাহ কাছে লাখো কোটি শুকরিয়া জানিয়েছেন এবং দেশের সেবায় এবং মানুষের সেবায় ও নিজেকে আমৃত্যু আইনী সেবায় নিয়োজিত রাখতে পারি এজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
Facebook Comments Box

Posted ১০:৩৬ অপরাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com